বুধবার, সন্ধ্যা ৭:৩২
২৪ এপ্রিল, ২০২৪-১১ বৈশাখ, ১৪৩১-১৪ শাওয়াল, ১৪৪৫

‘এদেশের জনগণের একমাত্র সেবক আওয়ামী লীগ’ – শেখ হাসিনা

এসময়ের খবর ডেস্ক
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘দেশের সম্পদ বিক্রির মুচলেকা দিয়ে ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসে। আজ মানুষ বুঝতে পেরেছে এদেশের জনগণের একমাত্র সেবক আওয়ামী লীগ। ক্ষমতার লোভে দেশের সম্পদ বিক্রি করবো এমন বাবার মেয়ে আমি না।
তিনি আজ শুক্রবার (২৩ জুন) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, জনগণের ভোটে আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশ আজ উন্নত হয়েছে। বিএনপি-জামায়াতের নেতৃত্বে স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় আসলে দেশ ধ্বংস হয়ে যাবে।
প্রধানমন্ত্রী বলেন, ‘২০০১ সালে আমরা ক্ষমতায় আসতে পারিনি। গ্যাস বিক্রির চাপ ছিল। আমি বলেছি এই গ্যাস জনগণের। এই গ্যাস বিক্রি করে ক্ষমতায় আসতে চাই না। আমরা চাইনি, কিন্তু মুচলেকা দিয়েছিলেন খালেদা জিয়া। তিনি (খালেদা জিয়া) মুচলেকা দিলেন গ্যাস দেবে।’

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় আরো বক্তব্য দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টামন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ, সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, অ্যাডভোকেট আফজাল হোসেন, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য বেগম আক্তার জাহান, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান প্রমুখ।

 

 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn